চালককে সুরক্ষিত রাখে এই ইলেকট্রিক গাড়ি

ডেস্ক রিপোর্ট: সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ইলেকট্রিক গাড়ির পোস্ট ভাইরাল হয়েছে। দুর্ঘটনায় গাড়িটি ভেঙে গেলেও চালকের একটুও ক্ষতি হয়নি। সামাজিক যোগাযোগ মাধ্যমে গাড়ির ছবিটি পোস্ট করেন এবং গাড়িটির প্রশংসা করেন সেই গাড়ির চালক। এই ইলেকট্রিক গাড়িটি টেসলা ইন্স-এর, যারা পৃথিবীতে সবচেয়ে বেশি বৈদ্যুতিক গাড়ি বিক্রি করে।

সেই গাড়ির চালক জানান যে টেসলা মডেল এস মডেলের গাড়ী চালককে দুর্ঘটনায় সুরক্ষিত দেখে। মাত্র কয়েকদিন আগেই উত্তর আমেরিকার পুয়ের্তো রিকোয় একটি মারাত্মক দুর্ঘটনা হয়। সেই দুর্ঘটনায় পাহাড়ের উপর থেকে খাদে এই টেসলা মডেলের গাড়িটি যাত্রীসহ নিচে পড়ে যায়। প্রায় ১০০ ফুট নিচে পড়ে গিয়ে গাড়িটি একেবারে ভেঙেচুরে নষ্ট হয়ে গিয়েছে।

আবার গাড়িটিকে মেরামত করা অসম্ভব। তবে আশ্চর্যের বিষয় ১০০ ফুট ওপর থেকে গাড়িটি পড়ে সম্পূর্ণভাবে নষ্ট হয়ে গেলেও চালকের বিন্দুমাত্র ক্ষতি হয়নি। তিনি হাতে সামান্য আঘাত পেয়েছেন। দুর্ঘটনার পর তিনি গাড়ি থেকে একাই হেঁটে বেরিয়ে এসেছেন। দুর্ঘটনায় গাড়িটির করুণ অবস্থা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতেই, পোস্টটিতে টেসলা প্রতিষ্ঠাতা এলন মাস্ক লাইক দিয়েছেন । যদিও এখন পর্যন্ত দুর্ঘটনার কারণ এবং কিভাবে চালক সুরক্ষিত থাকলেন তা জানা যায়নি।-আমাদের সময়.কম