চলতি মাসে ৮ তারিখ সাড়ে ৪ হাজার চিকিৎসক যোগদান–স্বাস্থ্যমন্ত্রী

14

যুগবার্তা ডেস্কঃ চলতি মাসের ৮ তারিখে সাড়ে চার হাজার চিকিৎসক যোগদান করবেন উল্লেখ করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী বছর আরো সাড়ে ৫ হাজার চিকিৎসক নিয়োগ দেয়া হবে। যত দ্রুত সম্ভব স্বাস্থ্য খাতে ২০ থেকে ৩০ হাজার জনবল নিয়োগ দেওয়া হবে।

রোববার ‘সোসাইটি অব অটোল্যারিংগোলজিস্টস এন্ড হেড-নেক সার্জনস্ অব বাংলাদেশ’র ১৭তম জাতীয় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব (স্বাস্থ্য সেবা বিভাগ) মো. আসাদুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা.কনক কান্তি বড়ূয়া, বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের মহাসচিব ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ।

সোসাইটি অব অটোল্যারিংগোলজিস্টস এনইড হেড-নেক সার্জানস অব বাংলাদেশের সভাপতি অধ্যাপক ডা. মো. আবুল হাসনাত জোয়ারদারের সভাতিত্বে
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অভ্যর্থনা কমিটির চেয়ারম্যান অধ্যাপক ডা. কামরুল হাসান তরফদার, সোসাইটির সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. নাজমুল ইসলাম ও কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. খোরশেদ আলম মজুমদার প্রমুখ ।