চতুর্দিকে হকারদের অবরোধ

যুগবার্তা ডেস্কঃ নগরভবনের চারদিকে হকাররা রাস্তা অবরোধ করে আজ।বাংলাদেশ হকার্স ইউনিয়নের আয়োজনে সকাল ১১ টা থেকে প্রায় ২ ঘণ্টা রাস্তায় বসে অবরোধ পালন করে।

অবস্থান কর্মসূচি থেকে সংগঠনের সাধারণ সম্পাদক সেকেন্দার হায়াতের নেতৃত্বে ৭ সদস্যের একটি প্রতিনিধি দল ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র জনাব সাঈদ খোকনের সাখে ˆবৈঠক করেন। ˆবৈঠক শেষে মেয়র মহোদয়ের পক্ষে প্রধান সম্পত্তি কর্মকর্তা জনাব আসাদুজ্জামানের নেতৃত্বে ৩ সদস্যের একটি প্রতিনিধি দল অবস্থান কর্মসূচীতে বলেন, সামনে পবিত্র রমজান মেয়র মহোদয় আপনাদের প্রতি খুবই আন্তরিক ও সহানুভুতিশীল এবং তিনি আপনাদের দাবি মেনে নেবেন এর জন্য মেয়র মহোদয় দুই দিন সময় প্রার্থনা করেছেন। আজ বিকেলে মাননীয় প্রধানমন্ত্রীর মূখ্য সমন্বয়কারীর সাথে ˆবৈঠক, আগামীকাল ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সাথে ˆবৈঠক এবং ৭ মে সকালে হকার্স ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে ˆবৈঠক করে প্রথম রমজানেই মেয়র মহোদয় হকারদের ফুটপাতে বসার ঘোষণা দেবেন বলে জানান।

সংগঠনের সভাপতি আব্দুল হাশেম কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য দেন মেয়র মহোদয়ের প্রধান প্রটোকল অফিসার হাবিবুল ইসলাম সুমন, হকার্স ইউনিয়নের কার্যকরী সভাপতি মুর্শিকুল ইসলাম শিমুল, সহ-সভাপতি আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক গোলাপ হোসেন, কেন্দ্রীয় নেতা শহীদ খান, রফিক তালুকদার, শাহানা আক্তার, হাজী মো. আব্দুস সাত্তার, শাহাদাত হোসেন, মো. মঞ্জু প্রমুখ।