গৌরনদীতে নির্বাচনী প্রতিদ্বন্ধিতায় স্বামী-স্ত্রী ও পিতা-পুত্র

বরিশাল প্রতিনিধি ॥ বরিশালের গৌরনদী পৌরসভার নির্বাচনে ২নং ওয়ার্ডে সাধারন কাউন্সিলর পদে স্বামী ও স্ত্রী এবং পিতা-পুত্র কাউন্সিলর প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া ওই ওয়ার্ড থেকে একই বংশের পাঁচজন সাধারন কাউন্সিলর প্রার্থী মাঠ দাঁপড়িয়ে বেড়াচ্ছেন। এনিয়ে ওই এলাকার ভোটারদের মধ্যে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানা গেছে, পৌরসভার ২নং ওয়ার্ডে সাধারন কাউন্সিলর পদে টরকীর চর এলাকার বাসিন্দা আ’লীগ নেতা এইচ.এম মোশারফ হোসেন ও তার স্ত্রী সুলতানা রাজিয়া লাভলী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া একই ওয়ার্ডের বড় কসবা মহল্লার বাসিন্দা এস্কেন্দার আলী খান ও তার পুত্র মামুন খান, একই বংশের এস্কেন্দার খানের ভাতিজা বর্তমান পৌর কাউন্সিলর কে.এম আহসান ইমাম খায়রুল খান, মামুনের চাচাতো ভাই মাসুদ খান, সাবেক কাউন্সিলর হাকিম খান প্রতিদ্বন্ধিতা করছেন।
স্থানীয়দের মতে, একই ওয়ার্ডে দ্বন্দ্ব আর বংশিয় পূর্ববিরোধের জেরধরে একই বাড়ির নিকট ৫ স্বজন একে অপরের বিরুদ্ধে এবার প্রার্থী হয়েছেন। ২নং ওয়ার্ডের বড় কসবা এলাকার খান বাড়িতে নির্বাচনকে কেন্দ্র করে এখন দ্বন্দ্ব, প্রতিযোগীতা, সন্দেহ, অবিশ্বাস মিলিয়ে সাধারন ভোটারদের মধ্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। একই বংশের ৫ প্রার্থীর বাড়ির দুরত্ব ১ থেকে ৪’শ গজের মধ্যে।