গুজরাটের কাছে বিধ্বস্ত বেঙ্গালুরু

যুগবার্তা ডেস্ক: বিরাট কোহলি, ক্রিস গেইল ও এবি ডি ভিলিয়ার্সের মত বিশ্বসেরা ব্যাটসম্যানের সমাহার থাকা সত্ত্বেও রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু শোচনীয়ভাবে হেরে গেলো গুজরাট লায়ন্সের কাছে।

বাজে ব্যাটিংয়ের বৃত্ত থেকে বের হতে না পারায় আরও একটি হার নিয়ে তলানীর দিকে চলে গেলো বিরাট কোহলির দল। গুজরাট লায়ন্সের কাছে বৃহস্পতিবার (২৭ এপ্রিল) ৭ উইকেটে হেরে গেছে বেঙ্গালুরু।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে বেঙ্গালুরু। ২২ রানেই একে একে ফেরেন তারকা ক্রিকেটার বিরাট কোহলি, ক্রিস গেইল ও ট্র্যাভিস হেড। সেই শুরু, নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ১৩৪ রানেই গুটিয়ে যায় কোহলিদের ইনিংস। কেদার যাব ৩১ ও পাওয়ান নেগির ৩২ ছাড়া আর কেউই সেভাবে বড় ইনিংস গড়তে পারেননি। অ্যান্ড্রো টাই ১২ রান দিয়ে নেন ৩ উইকেট। রবিন্দ্র জাদেজা নেন ২ উইকেট।

জবাবে খেলতে নেমে ধসের মুখে পড়তে বসেছিল গুজরাট। ২৩ রানেই ফিরে যান ইশান কিশান ও ম্যাককালাম। যদিও ফিঞ্চের ৩৪ বলের ৭২ রানের ঝড়ো ইনিংসে আর বিপদে পড়তে হয়নি রায়নাদের। ফিঞ্চ ৫টি চার ৬টি ছক্কা মেরে বিদায় নিলেও ৩৪ রানে জয় নিয়ে মাঠ ছাড়েন অধিনায়ক সুরেশ রায়না। ১৩.৫ ওভারেই ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় গুজরাট লায়ন্স।