খালেদার বিচার করার জন্য পৃথক আইন করার কোন সুযোগ নেই : ফজলে হোসেন বাদশা

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলা পরিচালনা করার জন্য পৃথক আইন করার কোন সুযোগ নেই।

শুক্রবার বিকাল ৩ টায় ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর কমিটির ৩ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে পার্টির মহা সমাবেশ সফল করার জন্য এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সভায় ফজলে হোসেন বাদশা বলেন, যে কোনো দুর্নীতি চিহ্নিত করা গেলে শাস্তি পেতেই হবে। বেগম খালেদা জিয়ার জন্য পৃথক আইন করার কোন সুযোগ নেই। বিএনপির এ বেপরোয়া মনোভাব দীর্ঘদিনের। নির্বাচন আসলেই তাদের এই চরিত্র প্রকট হয়ে ওঠে।

ওয়ার্কার্স পার্টি ঘোষিত ২১ দফার ভিত্তিতে সমতা ও ন্যায্যতা ভিত্তিক অসাম্প্রদায়িক আধুনিক জনগণতান্ত্রিক বাংলাদেশ গড়ার আ্হ্বানে আগামী ৩ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে পার্টির মহা সমাবেশ সফল করার জন্য ঢাকা মহানগর কমিটির সকল কর্মীদের সক্রিয় হওয়ার আ্হ্বান জানিয়েছেন তিনি।

মহানগর কমিটির সভাপতি কমরেড আবুল হোসাইনের সভাপতিত্বে ঢাকা মহানগর কমিটির সভায় সমাবেশ সফল করার বিস্তারিত কর্মসূচি ও পরিকল্পনা তুলে ধরেন ঢাকা মহানগর সম্পাদক কমরেড কিশোর রায়।

সভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর কমিটির সদস্য শাহানা ফেরদৌসী লাকী, বেনজীর আহমেদ, মোঃ তৌহিদ, জাহাঙ্গীর আলম ফজলু, মুর্শিদা আখতার নাহার, কাজী আনোয়ারুল ইসলাম টিপু প্রমুখ।