ক্রীড়া ধারাভাষ্য প্রশিক্ষণের সম্পন্ন

যুগবার্তা ডেস্কঃ খোদা বকশ মৃধা ফাউন্ডেশন তিন দিনব্যাপী ক্রীড়া ধারাভাষ্য এবং উপস্থাপনা শীর্ষক প্রশিক্ষণ কোর্স সম্পান্ন হয়েছে। শনিবার বিকালে রাজধানীর পান্থপথে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমীর হলরুমে তিন দিনব্যাপী ক্রীড়া ধারাভাষ্য এবং উপস্থাপনা শীর্ষক প্রশিক্ষণ কোর্সের সমাপনি এবং সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
অনুষ্ঠানে জনপ্রিয় ও প্রবিন ক্রীড়া ভাষ্যকার আলফাজ উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারি ৩৮ জন প্রশিক্ষণার্থির মাঝে সার্টিফিকেট এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। দেশের বিভিন্ন স্থান থেকে প্রশিক্ষণার্থীবৃন্দ এই কোর্সে অংশগ্রহণ করেন। তিনদিনব্যাপী এই প্রশিক্ষণ শেষে তাদের নৈপূন্য মূল্যায়ন করা হয়। এতে প্রথম স্থান অর্জন করেন ঢাকার আনারুল আলাম, দ্বিতীয় হয়েছেন, চাপাইনবাবগঞ্জের ফয়সাল হোসেন এবং তৃতীয় স্থান অর্জন করেছেন ঢাকার আসিফ আহম্মেদ।
এসময় অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন ইন্টারন্যাশনাল ক্রিকেট কমেন্টেটর শামিম আশরাফ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন জনপ্রিয় ক্রীড়া উপস্থাপক ডা. অনুপম হোসেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমীর নির্বাহী পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান এবং টোটাল প্লাস লিঃ এর এমডি আতিকুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের সভাপতি ক্রীড়া ভাষ্যকার সামসুল ইসলাম। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কোর্স কো অর্ডিনেটর ক্রীড়া ভাষ্যকার পলাশ খাঁন এবং জামিলুর রহমান।
এছাড়াও অনুষ্ঠানে ক্রীড়া ভাষ্যকার, মিডিয়া ব্যক্তিত্ব, সাংবাদিক এবং প্রাক্তন ও বর্তমান ক্রীড়াবিদগণ উপস্থিত ছিলেন।