ঐক্যের প্রয়োজন অস্বীকার করে একলা চলার সময় এখনও আসেনি–ইনু

যুগবার্তা ডেস্কঃ জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, ঐক্যের সাফল্যের উপরই শেখ হাসিনার সরকার দাঁড়িয়ে আছে। ঐক্যের প্রয়োজন অস্বীকার করে একলা চলার সময় এখনও আসেনি। জনাব ইনু বলেন, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার রাজনৈতিক ধ্বংসস্তুপের উপর উদার গণতান্ত্রিক অসাম্প্রদায়িক আদর্শ ও সংস্কৃতির সুফলা জমি তৈরি করতে হবে।

জনাব ইনু সদ্যপ্রয়াত ঢাকা মহানগর জাসদ নেতা আজিজুর রহমান রাজার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, দেশ ও জনগণের জন্য কাজ করার সাহস সবার থাকে না। যারা দেশকে ও মানুষকে নিজের পরিবারের স্বার্থের উপরে স্থান দিতে পারে তারাই দেশের কাজ, মানুষের জন্য কাজ করার সাহস রাখে।

আজ বিকালে নগরীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে সদ্যপ্রয়াত ঢাকা মহানগর জাসদ নেতা আজিজুর রহমান রাজার শোক সভায় ভাষনদানকালে এ কথা বলেন তিনি।

ঢাকা মহানগর জাসদের সভাপতি মীর হোসাইন আখতারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, ঢাকা মহানগর জাসদের যুগ্ম সমন্বয়ক নুরুল আখতার, জাসদের সহ-সভাপতি সফি উদ্দিন মোল্লা, আজিজুর রহমান রাজার স্ত্রী ফারজানা রহমান, পুত্র তায়েফুর রহমান হৃদয়, কন্যা আফরোজা আক্তার, জাসদের সহ-সভাপতি শহীদুল ইসলাম, মোহর আলী চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, নইমুল আহসান জুয়েল, রোকনুজ্জামান রোকন, সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুন্নবী, ঢাকা মহানগর দক্ষিণ জাসদের সভাপতি হাজী ইদ্রিস ব্যাপারী ও সাধারণ সম্পাদক এড. মুহিবুর রহমান মিহির, ঢাকা মহানগর উত্তর জাসদের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, ঢাকা মহানগর পূর্ব জাসদের সাধারণ সম্পাদক এ কে এম শাহ আলম, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবীব শামীম প্রমূখ।