এ বছর বলিউডের ফ্লপ তারকারা

19

বছর এক ঝাঁক তারকা বলিউড বক্স অফিস মাতিয়ে রাখলেও বড় পর্দায় তেমন একটা সুবিধা করতে পারেন নি শাহরুখ খান, দীপিকা পাডুকোন, রণবীর কাপুরের মতো তারকারা। ২০১৯ সালে বড় পর্দায় অনেকটাই নিষ্ক্রিয় থেকেছেন তারা। ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের প্রতিবেদনে এসব তথ্য তুলে ধরা হয়েছে।

জেনে নেওয়া যাক তাদের নিষ্ক্রিয় থাকার কারণ:

শাহরুখ খান: ২০১৮ সালের বড়দিনে মুক্তি পেয়েছিল শাহরুখ খানের সর্বশেষ ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে নাম ভূমিকায় শাহরুখ থাকলেও, বক্স অফিসে এই ছবি মুখ থুবড়ে পড়েছিল। আর তার পর থেকেই বড় পর্দায় দূরে থেকেছেন কিং খান। তবে শোনা যাচ্ছে, পরবর্তী ছবির জন্যে ভাবনাচিন্তা শুরু করে দিয়েছেন তিনি।

দীপিকা পাডুকোন:

২০১৮ সালে ‘পদ্মাবত’ মুক্তির পরই রণবীর সিং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা পাডুকোন। এরপর সিলভার স্ক্রিন থেকে তিনি দূরে। না কোনও ব্রেক নেননি তিনি, বরং নিজেকে তৈরি করছিলেন ‘ছপাক’-এর মালতী চরিত্রের জন্যে। ভক্তদের একবছর অপেক্ষা করালেও, ২০২০ সালের ১০ জানুয়ারি ভক্তদের সব অভিমান দূর করতে আসছেন দীপিকা।

রণবীর কাপুর:

তার শেষ ছবি সঞ্জু বক্স অফিসে ব্লকবাস্টার হিট। কিন্তু তারপর ২০১৯ সালে আর কোনও ছবিতে দেখা যায়নি তাকে। তবে স্টুডিয়ো, লাইট, সাউন্ড থেকে দূরে ছিলেন না মোটেই। বরং ব্যস্ত ছিলেন অয়ন মুখোপাধ্যায়ের আগামী ছবি ব্রহ্মাস্ত্র-এর শ্যুটিংয়ে। এই ছবিতে প্রথমবার আলিয়া ভাটের বিপরীতে দেখা যাবে রণবীরকে।

অনুশকা শর্মা:

‘জিরো’ ফ্লপ করার পর আর কোনও ছবির কাজ হাতে নেননি অনুশকা শর্মা। বরং স্বামী বিরাট কোহলির সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন তিনি।

সারা আলী খান:

‘কেদারনাথ’ ও ‘সিম্বার’ পর আর তাকে বড় পর্দায় দেখা যায়নি। ২০১৯ সালে অ্যাড শ্যুট আর অ্যাওয়ার্ড সেরিমনি ছাড়া তাকে অন্যত্র দেখাও যায়নি। আসলে তিনি ব্যস্ত ছিলেন ইমতিয়াজ আলির পরবর্তী ছবি আজ কাল এবং বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নং ১-এর শ্যুটিংয়ে। আশা করা হচ্ছে ২০২০ সালে আর তিনি ভক্তদের অপেক্ষা করাবেন না।

জাহ্নবী কাপুর:

২০১৮ সালে ‘ধড়ক’ ছবি দিয়ে বলিউডে অভিষেক ঘটে জাহ্নবীর। এরপর আর কোনও ছবিতে দেখা যায়নি শ্রীদেবী কন্যাকে। তবে ২০২০ সালে বক্স অফিসে রাজ করতে আসছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার চারটি ছবি।-সমকাল