প্রবীর আইচ: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, পাবনা -৪ আসনের উপ নির্বাচনে আবার প্রমান করেছে যে, এই নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনার যোগ্যনয়। তারা সরকারের আজ্ঞাবহ হয়ে নির্বাচন ব্যবস্থাকে ধংস করেছে। এই নির্বাচনকে বাতিল করে পুনরায় নির্বাচন অনুষ্ঠানের দাবী জানানো হয়।

আজ রোববার গণমাধ্যমে পাঠনো বার্তায় গত ২৬ সেপ্টেম্বর বিকাল ৫টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি এর জাতীয় স্থায়ী কমিটির ভার্চুয়াল সভার বরাত দিয়ে একথা বলেন তিনি।

তিনি জানান, সভায় সভাপতিত্ব করেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান। সভায় উপস্থিত ছিলেন জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যরিষ্টার মওদুদ আহমেদ, ব্যরিষ্টার জমির উদ্দিন সরকার, জনাব মির্জা আব্বাস, বাবু গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, জনাব নজরুল ইসলাম খান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান ও জনাব ইকবাল হাসান মাহমুদ (টুকু)।

সভায় পরিকল্পিত মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ প্রদর্শনের জন্য দলের অংগ সংগঠন সমূহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষকদল, জাসাস, মুক্তিযোদ্ধা দল সকল জেলার বিএনপি ও অঙ্গ সমূহ কেন্দ্রীয় নির্দেশ অনুযায়ী কর্মসূচী পালন করবে। একই সঙ্গে সভা, সেমিনার, ওযেবনার, র্ভাচুয়াল আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।