উজিরপুরে স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানবন্ধন করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা

উজিরপুর প্রতিনিধিঃ উজিরপুরে আলোচিত স্কুল ছাত্র ইশ্রাফিল হাওলাদার নয়নকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িতদের অচিরেই গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্ত্রির দাবীতে মানববন্ধন করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

আজ বেলা ১২ টায় বামরাইল এ.বি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু ইউসুফ এর নের্র্তৃত্বে শত শত শিক্ষার্থীরা ঢাকা-বরিশাল মহাসড়কের বামরাইল বন্দরে মানববন্ধন করেছে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গির কবির মামুন, প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ ইদ্রিস আলি দেওয়ান, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক শাওন বালী, ইউপি সদস্য শিল্পি বেগম প্রমুখ। মানবন্ধনে শিক্ষার্থী ও শিক্ষকরা অচিরেই খুঁনিদের গ্রেফতার পূর্বক ফাঁসির দাবী জানান। দাবী মানা না হলে কঠোর আন্দলনের হুশিয়ারি দেয়।

উল্লেখ্য, ২৭ এপ্রিল শনিবার সন্ধ্যায় উপজেলার বামরাইল ইউনিয়নের ভরসাকাঠী গ্রামের সোবাহান হাওলাদারের ছেলে বামরাইল এ.বি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ইশ্রাফিল হোসেন নয়নকে সহপাঠিরা অপহরণ করে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। টাকা না পেয়ে কুপিয়ে হত্যা করে নয়নকে বস্তাবন্দী করে বাবুগঞ্জ উপজেলার রমজানকাঠী এলাকার সন্ধ্যা নদীতে ফেলে দেয়। পরের দিন রবিবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরন করেন। সোমবার বিকেলে নিহতের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ হত্যার ঘটনায় একটি অজ্ঞাতনামা মামলা হয়েছে এবং ঐ এলাকার ওসমান হাওলাদারের ছেলে আশিক হাওলাদার(১৫)কে গ্রেফতার করা হয়েছে।