উজিরপুরে ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ উদ্বোধন তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা করা সম্ভব-বরিশাল বিভাগীয় কমিশনার

উজিরপুর থেকে মহসিন মিঞা লিটন ঃ তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা করা সম্ভব। মধ্য আয়ের দেশে পরিনত করতে হলে সবার আগে শিক্ষিত হতে হবে। বর্তমান সরকার সব দপ্তরকে তথ্য প্রযুক্তির আওতায় আনায় এর সুফল তৃণমূল পর্যায়ে পৌঁছে গেছে। মানুষ এখন ঘরে বসে স্বাস্থ্য, যোগাযোগ, শিক্ষা, প্রযুক্তিগত সকল সেবা পাচ্ছে। একথা তিনি গতকাল মঙ্গলবার উজিরপুর ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ গাউস একথা বলেন।
উপজেলা প্রশাসনের উদ্যোগে সকালে উপজেলা অডিটরিয়ামে নির্বাহী কর্মকর্তা ঝুমুর বালার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল । বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, উপজেলা আ’লীগের সভাপতি এস.এম জামাল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শামসুদ্দিন, ওসি নুরুল ইসলাম পিপিএম, মুক্তিযোদ্ধা আকরাম হোসেন প্রমূখ। অনুষ্ঠান সঞ্চলনা করেন সহকারী কমিশনার (ভূমি) শাহ রফিকুল ইসলাম। এ ছাড়া সকাল ১০টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে শেষ করে।