উইল্স লিট্ল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হলো বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান

14

যুগবার্তা ডেস্কঃ আজ রাজধানী ঢাকার প্রাণকেন্দ্রে অবস্থিত উইল্স লিট্ল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হল শিক্ষা বছরের সবচেয়ে আলোচিত ও আকর্ষণীয় ইভেন্ট বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান। এতে প্রধান অতিথি হিসেবে পুরস্কারপ্রাপ্তদের মাঝে পুরস্কার বিতরণ করেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত চেয়ারম্যান রাশেদ খান মেনন, এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য লুৎফুন নেসা খান। অনুষ্ঠানের সভাপতিতত্ব করেন গভর্নিং বডির সভাপতি মুহাম্মদ আরিফুর রহমান টিটু। অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সদস্যবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগন এবং তাদের গভর্নিং বডির সদস্যবৃন্দ, শিক্ষার্থীসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন যে, আমাদের শিক্ষার্থীরা দিন দিন এগিয়ে যাচ্ছে, জিপিএ -৫ বাড়ছে কিন্তু আজ আমরা এক গুজবে পড়ে আছি। বিশেষ করে মানুষ যখন চাঁদে যাচ্ছে তখন পদ্মা সেতুতে মাথা নেয়ার গুজবে নিরপরাদ মানুষকে গণপিটুনি দিয়ে হত্যা করছি। তিনি আরো বলেন, বর্তমানে ডেঙ্গু মহামারি আকার ধারণ করছে। এর প্রতিরোধে সামাজিক সচেতনতা গড়ে তুলতে হবে। সকলে এক সাথে কাজ করে এ মহামারি থেকে জাতিকে রক্ষা করতে হবে।
প্রধান অতিথি শেষে একাডেমিক, ক্রীড়া ও সাংষ্কৃতিক ক্ষেত্রে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পরে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।