আমি কর্তৃত্ব করার জন্য আসিনি–জিএম কাদের

যুগবার্তা ডেস্কঃ জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, আমি কর্তৃত্ব করার জন্য আসিনি। জাপার সেবা করার জন্য এসেছি, সবার মতামতের ভিত্তিতে জাপাকে এগিয়ে নিতে চাই।

আজ জাপার বনানী কার্যালয়ে জাতীয় যুব সংহতি আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা করেন তিনি।

জিএম কাদের বলেন, যারা ত্যাগ স্বীকার করে এই ধরণের মানুষগুলোকে নিয়ে দল চালাতে চাই। হঠাৎ করে কেউ এলো, দলে বড় পদ দেওয়া হলো। আমি মনে করি এটা দেশ ও দলের জন্য মঙ্গল হতে পারে না। অনেক ক্ষেত্রে যেটা লক্ষ্য করেছি। কিন্তু বিশেষ সময়ে বিশেষ কিছু হতে পারে। এটা প্রচলিত নিয়ম হতে পারে না।

তিনি বলেন, রাজনীতি অনেক ক্ষেত্রে ব্যবসার মতো হয়েছে, অনেকটা জমিদারীর মতো বংশ পরম্পরে। আমি কিন্তু সেভাবে দেখি না। বড় জায়গায় যাওয়া মানে মানুষের জন্য ততবেশি কাজ করার সুযোগ। ততবেশি সেবা করার সুযোগ।

জিএম কাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনোনীত হওয়ায় এ সংবর্ধনার অনুষ্ঠানে যুবসংহতির সভাপতি আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা ছাড়াও আরো বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মাসুদা এমএ রশিদ চৌধুরী এমপি, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, আজম খান, ফখরুজ্জামান জাহাঙ্গীর, রেজাউল ইসলাম ভূইয়া, উপদেষ্টা নাজমা আকতার এমপি, যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয়, শফিকুল ইসলাম শফিক, শফিঊল্লাহ শফি প্রমুখ ।