আদালতে চোখের জল খালেদাকে গণতন্ত্রে হালাল করে না–ইনু

যুগবার্তা ডেস্কঃ জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, আদালতের চোখের জল খালেদাকে গণতন্ত্রে হালাল করে না, খালেদার সব অপরাধ মাফ হয়ে যায় না। উনার গা থেকে আগুন যুদ্ধে পুড়িয়ে মারা মানুষের গন্ধ দূর হয় না। জিয়ার অবৈধ ক্ষমতা দখল, সামরিক শাসন, খুন, রাজাকার পুনর্বাসন হালাল হয় না। তিনি বলেন, খালেদা জিয়া ভুল স্বীকার করেন নি, তওবা পড়েননি, জনগণের কাছে মাফ চাননি। বরং তার আর জিয়ার সকল অপকর্মের সাফাই গেয়েই যাচ্ছেন। তিনি বলেন, গোটা দুনিয়া বলার পরও খালেদা জিয়ার হেদায়েত হয়নি। খালেদা জিয়া জঙ্গি আর যুদ্ধাপরাধীদের সাথে হাত মিলিয়েই চলছেন। জনাব ইনু বলেন, খালেদা জিয়া গণতন্ত্রের বিরুদ্ধ পথ, মুক্তিযুদ্ধের বিরুদ্ধে পথ, বাংলাদেশের বিরুদ্ধ পথেই হাটছেন। নির্বাচন খালেদা জিয়ার আসল উদ্দেশ্য না। উনি নির্বাচন বানচালের উছিলা ˆতরি করছেন, ষড়যন্ত্র করছেন। তিনি বলেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন অনুষ্ঠান এখন জাতির প্রধান চ্যালেঞ্জ।

জনাব হাসানুল হক ইনু এমপি শনিবার বিকালে নগরীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে ৩১ অক্টোবর জাসদের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে ঢাকা মহানগর জাসদ ও সহযোগী সংগঠন সমূহের যৌথ সভায় প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন।
ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, স্থায়ী কমিটির সদস্য এড. হাবিবুর রহমান শওকত, নুরুল আখতার, নাদের চৌধুরী, সহ-সভাপতি শফি উদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, ঢাকা মহানগর পশ্চিম জাসদের সভাপতি মাইনুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ জাসদের সভাপতি হাজী ইদ্রিস ব্যাপারী ও সাধারণ সম্পাদক এড. মুহিবুর রহমান মিহির, ঢাকা মহানগর পূর্ব জাসদের সাধারণ সম্পাদক এ কে এম শাহ আলম, ঢাকা মহানগর উত্তর জাসদের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, জাতীয় যুব জোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, শ্রমিক নেতা কাজী সিদ্দিকুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি সামছুল ইসলাম সুমন প্রমূখ।